অস্তিত্ব আধার
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ০৪-০৫-২০২৪

আরো বেশি অন্ধকার চাই আমার! যে অন্ধকারে নিজের শরীরের অস্তিত্ব বিলিন হয় মুহুর্তে। অশরীরি হয়ে ঘুরিফিরি আমি, ক্লান্ত আর মৃত শরীরের উৎকট গন্ধে ভারী হয় আমার নিঃশ্বাস। আমার ভেতরের আমি আমাতে আর থাকতে চাই না। শরীর বদলানোর বড্ড বেশি তাড়া ওর। আমার নেশাগ্রস্ত ক্লান্ত শরীরের মায়া ছেড়েছে ও। এখন শুধু আমার পৃথিবীর মায়া ছাড়িবার পালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।